বিশ্বনাথে নগদ অর্থ বিতরণ করলো ‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন

সিলেট

স্টাফ রিপোর্টার:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের প্রায় দেড়-শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি নগদ ১ হাজার টাকা করে বিতরণ করলো ‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’।

শনিবার সকাল ১০ টায় হাজারী গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে যুক্তরাজ্য প্রবাসী ও ৯ নং ওয়ার্ডের ট্রাস্টি আল আমান সুমন, ছাদিকুজ্জামান, ফয়জুল হক, আপ্তাব মিয়া, জাকারিয়া আহমদ সার্বিক সহযোগিতায় হাজারী গাঁও গ্রামের ২৮ জন, খাজাঞ্চী গাঁও ও কৃষ্ণপুর গ্রামের ২৮ জন এবং দুপুরে আকিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে কলিমুল্লাহপুর ও আকিলপুর গ্রামের ৩৩ জন, রসুল পুর গ্রামের ২৩ জন ও তিলকপুর ২৮ জন অসহায়-গরীব পরিবারের সদস্যদের মাঝে ওই টাকা করে বিতরণ করা হয়।

হাজারী গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ সভাপতি সুহেল মিয়ার সভাপতিত্বে ও গ্রামের মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা কামিল আহমদ এর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাজারী গাঁও মাঝাপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লি মানিকুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক কামাল খান। এদিকে লামাকাজী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. লালা মিয়ার সভাপতিত্বে ও সংগঠক জালাল উদ্দিনের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে আকিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত অর্থ বিতরণে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী ‘সাদ এন্ড কোং’ লামাকাজী শাখার সত্বাধিকারী আবু তাহের মো. মিছবাহ (দুদু)।

এসময় অনুষ্টান গুলোতে উপস্হিত ছিলেন ৯ নং ওয়ার্ডের চ্যারিটি সম্পাদক শাহ জুবায়েল আহমদ, আবু তাহের মিছবাহ (দুদু), সদস্য পীর শাহ চয়ন মিয়া, মুরব্বি মানিক মিয়া, আব্দুল আহাদ, সংগঠক তারেক আহমদ দুলাল, লাহিন নাহিয়ান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *