বিশ্বনাথে প্রবাসী দম্পতি সংবর্ধিত

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে সম্প্রতি পৌর শহরের শাহপিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ভোগশাইল গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের চেয়ারপার্সন প্রবাসী আলহাজ্ব মানিক মিয়া ও তার সহধর্মিনী শিরিয়া বেগমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সম্প্রতি শাহপিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব মানিক মিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী আরিবুর রহমান আরিফ, স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আনোয়ার হোসাইন ও মানপত্র পাঠ করেন শিক্ষার্থী সুমাইয়া মেহরিন শিমু।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাহমুদুল হাসানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মধু মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জামাল উদ্দিন। এসময় বিদ্যালয়ের নানা সমস্যা তুলে ধরে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদাহ আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *