বিশ্বনাথে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ফাইনাল সম্পন্ন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া বলেছেন, খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল রাখে। শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলার প্রতি উৎসাহ দিতে হবে।

তিনি বুধবার (১৪ জুন) পৌর শহরের জানাইয়া ফুটবল মাঠে উপজেলা ক্রীড়া সংস্হা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) ২০২৩ এর ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

ফাইনাল খেলায় ১নং লামাকাজী ইউনিয়ন ও ৭নং দেকলস ইউনিয়নের মধ্যকার গোল শুন্য ড্র হলে ট্রাইবেকারে লামাকাজী ইউনিয়নকে ৪-৫ গোলে হারিয়ে ২০২৩ ইং বিশ্বনাথের চ্যাম্পিয়ন হয় দেওকলস ইউনিয়ন।
খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার জুয়েল আহমদের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আহমদ।
এসময় উপস্হিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *