বিশ্বনাথে মেয়র প্রার্থী জালালের সমর্থনে ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের প্রতীক ‘হ্যাঙ্গার’ মার্কার সমর্থনে ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্টিত হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) রাতে পৌর এলাকার ৩নং ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উঠান বৈঠকে সবার কাছে ‘হ্যাঙ্গার’ মার্কায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে বক্তব্য রাখেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিন।
তিনি বলেন, আপনারা হ্যাঙ্গার মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করে বিশ্বনাথ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলব।

৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিতু মিয়ার সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদের পরিচালনায় হ্যাঙ্গার মার্কার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, যুক্তরাজ্যের কলচেস্টার বিএনপি সভাপতি মিছবাহ উদ্দিন, স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিনের ছোট ভাই যুক্তরাজ্য বিএনপি নেতা মঈন উদ্দিন, পৌর বিএনপির সহ সভাপতি ফারুক মিয়া, যুগ্ম সম্পাদক শামছুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, ৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি হাবিবুর রহমান নুনু, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসী আব্দুর রব, সেনারগাঁও গ্রামের প্রবীন মুরব্বী মইনুল হক, গন্ধারকাপন গ্রামের প্রবীন মুরব্বী বশির আহমদ, বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির সাবেক সভাপতি আরশ আলী, পৌর যুবদলের যুগ্ম সম্পাদক ইমরান আহমদ, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক জুনেদ আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মুস্তাফিজ আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *