বিশ্বনাথে ‘রূহানী মসজিদে’ মাইক প্রদান করলো সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্ট

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সেলিম আহমদের ব্যবস্থাপনায় ‘রুহানী মসজিদে’ এক সেট মাইক প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৩টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের আতাপুর গ্রামের রেলক্রসিং পয়েন্টে সংলগ্ন নব নির্মিত ওই মসজিদে ট্রাস্টের অর্থায়নে মাইক সেট হস্তান্তর করেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও আসন্ন সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী এডভোকেট মো. গিয়াস উদ্দিন।
ট্রাস্টের আহবায়ক ও সাংবাদিক মো. সায়েস্তা মিয়ার সভাপতিত্বে ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান চিশতীর পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, ফুলচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উক্ত মসজিদ কমিটির সভাপতি মো. আব্দুর রউফ, ইউপি সদস্য মো. লাল মিয়া লালু, মো. চমক আলী মেম্বার, জিসু আচার্য্য।
স্বাগত বক্তব্য রাখেন মসজিদের মুতাওয়াল্লী ও এলাহাবাদ ইসলামিয়া আলীম মাদরাসার আরবী প্রভাষক ও মসজিদের মুতাওয়াল্লী মাওলানা মো. হরমুজ আলী।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমুজ আহমদ সায়মন, আল মামুন, কবি লাহিন নাহিয়ান, আব্দুল কাউয়ুম, মোহাম্মদ আলী, ইমরান আহমদসহ প্রমুখ।
প্রসঙ্গতঃ আগামী ৯ অক্টোবর শনিবার পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উদযাপন এবং ওই মসজিদের উদ্বোধন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *