বিশ্বনাথে লামাকাজী (পয়েন্ট) ব্যবসায়ী সমিতির কমিটি গঠন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী (পয়েন্ট) ব্যবসায়ী সমিতির কার্যকরি ও পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) রাত ৮ টায় লামাকাজী পয়েন্টস্হ ওয়ালটন শো রুমে ব্যবসায়ী সমিতির ওই আলোচনা সভা অনুষ্টিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী মুফতি মঈনুল ইসলাম এর সভাপিত্বে সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ শাহনুর হোসাইন, একেএম দুলাল, শাহিন আহমদ শান্তি মিয়া, গোলাম কবির, আক্তার হোসেন, কবির আহমদ, বাবুল মিয়া, মতিউর রহমান মতি ও মো. জিয়া উদ্দিন।
সভায় সর্বসম্মতিক্রমে লামাকাজী (পয়েন্ট) ব্যবসায়ী সমিতির ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ও ২৭ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়।
কার্যকরি কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন,
সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহনুর হোসাইন, সিনিয়র সহ সভাপতি শাহিন আহমদ শান্তি মিয়া, সহ সভাপতি একেএম দুলাল, সাধারণ সম্পাদক নিয়াজুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক আক্তার হোসেন, বাবুল মিয়া, কোষাধ্যক্ষ মুফতি মঈনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাম কবির, দপ্তর সম্পাদক মতিউর রহমান মতি, প্রচার সম্পাদক মো. জিয়া উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কবির আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক মামুন আহমদ, সমাজ কল্যান সম্পাদক সোহেল আহমদ।

নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সমিতির কার্যক্রম যাতে সুন্দরভাবে পরিচালনা এবং পয়েন্টের উন্নয়নকল্পে কাজ করতে পারেন সেজন্য ব্যবসায়ী ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *