বিশ্বনাথে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ওই সভাটি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

তিনি বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’ প্রধানমন্ত্রীর এই স্লোগান যেন প্রতিটি এলাকায় বাস্তবে পরিণত করতে হবে। আসন্ন শারদীয় দূর্গোৎসব চলাকালীন সময়ে, দূর্গাপূজাকে ঘিরে কেউ বা কোন গোষ্টি অপপ্রচার অথবা গুজব ছড়ালে তার বিরুদ্ধে সাথে সাথে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলের সার্বিক সহযোগীতায় দূর্গোৎসব নিরাপদে ও নির্বিঘ্নে সম্পন্ন করতে প্রশাসনের সকল মহল সার্বক্ষণিকভাবে সতর্ক থাকবে। এসময় তিনি পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নির্দেশনাগুলো মেনে চলার জন্য উপজেলার ২৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দকে অনুরোধ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত দাশ’র পরিচালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক মানিক লাল দে, সদস্য বীর মুক্তিযোদ্ধা রনজিত ধর, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশি কান্ত পাল, জ্যোতির্ময় দে মতি, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল কান্তি দে, উপজেলা হিন্দু বৌদ্ধা খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু।

সভায় এসময় প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলার ২৫টি পূজা মন্ডপের নেতৃবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *