বিশ্বনাথে শিক্ষককে প্রাণ নাশের হুমকিঃ থানায় জিডি

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার দর্জীগাতি (বর্তমান সিলেটের জালালাবাদ এসএমপি থানার এ/পি অনন্তপুর) এলাকার বাসিন্দা ও বিশ্বনাথ উপজেলার লামাকাজী রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক (বাংলা) মো. মোজাম্মেল হক এর ছেলে মো. সাইফুল ইসলাম (৩০)।
বিশ্বনাথ থানায় (সাধারণ ডায়েরী) জিডি (নং ১১১৩/ ২৬-০৬-২০২২)।

জিডি (সাধারণ ডায়েরী)’র বিবরনীতে প্রভাষক মো. সাইফুল ইসলাম উল্লেখ করেন। চলতি মাসের ২৯ তারিখ রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির নির্বাচন ছিলো এবং সেই নির্বাচনে কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি পদে তিনি প্রার্থী ছিলেন। গত ২৩ জুন অজ্ঞাতনামা কে বা কারা আমার ব্যক্তিগত মোবাইল ফোন ০১৭৪৮-২৩৬৬৪৮ তে অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল ফোন ০১৩০৭-৬৬৪৭৪৪, ০১৭৫৬-৩০০০৯৬ ও ০১৮৬৯-৮৯৯৫৯৬ হতে আমাকে বিভিন্ন সময় ফোন করে উক্ত উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির শিক্ষক প্রতিনিধি পদ থেকে সরে যাওয়ার জন্য বলে। তখন আমি উক্ত নাম্বারের অজ্ঞাত ব্যক্তিকে তার পরিচয় জানার চেষ্টা করলে উক্ত (অজ্ঞাত) ব্যক্তি পরিচয় না দিয়ে উল্টো আমাকে নির্বাচন হতে সরে না গেলে প্রাণ নাশের হুমকি-ধামকীসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে ফোন কেটে দেয়। পরবর্তীতে উক্ত নাম্বারদ্বয়ের ব্যক্তির পরিচয় জানতে চেষ্টা করলে ও আমি ব্যর্থ হই।
বর্ণিত ঘটনার বিষয়টি আমি সাক্ষী
১। রাগীব রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ একেএম সিফাত আলী (৫০)
২। সিনিয়র শিক্ষক মো. মাসুক মিয়া (৪৫)
৩। সিনিয়র শিক্ষক গৌতুম চন্দ্রসাহা (৪৯)’গণকে অবহিত করি।
উক্ত অজ্ঞাতনামা ব্যক্তির এহেন আচার আচরণে আমি ভয় ও আতংকের মাঝে আছি। যে কোন সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে বিধায় আমার ভবিষ্যত নিরাপত্তার কথা ভেবে থানায় সাধারণ ডায়েরী করেছি।

এ বিষয়ে থানার এসআই বিনয় চক্রবর্তীর সাথে কথা হলে তিনি বলেন বিষয়টি তদন্ত করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *