বিশ্বনাথে সহকারী শিক্ষক সমিতির ত্রাণ পেল অর্ধ শতাধিক পরিবার

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ অর্ধ শতাধিক পরিবারের মাঝে ‘বাংলাদেশ প্রথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (এস-১২০৬৮) উপজেলা শাখা’র উদ্যোগে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে পৌর শহরস্থ বিশ্বনাথ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সামাজিক ও যোগাযোগ বিষয়ক সম্পাদক বাবুল কান্তি দাশ মেঘল।

সংগঠনের উপজেলা শাখার সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল কান্ত দাশের পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কমিটির উপদেস্টা কমিটির সদস্য আ ছ ম লায়েক, জন্টু মালাকার, জেলা কমিটির সদস্য আব্দুল কাইয়ূম শাকি, ওয়ালী উল্লাহ।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপজেলা শাখার সহ সভাপতি আক্তার ফারুক, আবু তৈয়ব বেলাল, আবু সায়েম, সহ সাংগঠনিক সম্পাদক মুরাদ আজিজ জগলু, আইন বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জুনেদ।
অনুষ্ঠানে বক্তারা ভয়াল বন্যার কারণে নিম্মবিত্ত মানুষ এখনো নিজেদের ক্ষতি পুষিয়ে উঠতে পারেনি এবং দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ক্ষতিগ্রস্থ পরিবারকে আরো অভিষপ্ত করে তুলেছে, তাই সমাজের বৃত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *