বিশ্বনাথে সাড়ে ১২ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, একজন জনপ্রতিনিধির প্রধান কাজ হচ্ছে ধর্ম-বর্ণ নির্বিশেষে বৈষম্যমুক্ত সমাজ গড়তে ও মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করার লক্ষে সততার সাথে নিজের দায়িত্ব পালন করা। বৈষম্যমুক্ত সমাজ গঠনের স্বপ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও দেখতেন। সকল কাজে মুজিব আদর্শের সঠিক বাস্তবায়ন হলেই নির্মিত হবে স্বপ্নের সোনার বাংলা। আর এজন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-দূর্নীতি ও সিন্ডিকেটের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, সরকারের গ্রহন করা উন্নয়ন প্রকল্পগুলো যাতে সঠিতভাবে বাস্তবায়িত হয় সেদিকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে রাষ্ট্রের মালিক জনগণকে। জীবনের শেষ সময় পর্যন্ত নিজের উপর অর্পিত দায়িত্বগুলো সততা ও নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করতে সকল অনিয়ম-দূর্নীতি ও সিন্ডিকেটের বিরুদ্ধে প্রতিবাদ করে যাব।

তিনি মঙ্গলবার (১৭ অক্টোবর) সিলেটের বিশ্বনাথে প্রায় ১২ কোটি ৫৭ লাখ টাকার উন্নয়ন কাজের পৃথক ভিত্তিপ্রস্থর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। প্রকল্পগুলোর মধ্যে প্রায় ৯ কোটি ৫৭ লাখ টাকা ব্যয়ে ‘লামাকাজী-রামপাশা-বিশ্বনাথ-রশিদপুর সড়ক’র সংস্কার কাজ ও প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে বিশ্বনাথ-পীরেরবাজার-জগন্নাথপুর সড়কের পৌর এলাকার আঙ্গারুকা ব্রীজ নির্মাণ কাজ।
পৌর এলাকার আঙ্গারুকা ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) আব্দুস সালাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জহুর আলী। দোয়া পরিচালনা করেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।
লামাকাজী বাজারে ‘লামাকাজী-রামপাশা-বিশ্বনাথ-রশিদপুর সড়ক’র সংস্কার কাজের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপথ (সওজ)’র নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, শিক্ষক আমিনুল ইসলাম। দোয়া পরিচালনা করেন মুফতি সুয়াইব আহমদ।

অনুষ্ঠানগুলোতে লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, প্রতাব পাল, আফজল হোসেন, শাহনুর হোসাইন, জসিম উদ্দিন, মহিলা মেম্বার সোহাদা বেগম, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, গণফোরাম নেতা নিজাম উদ্দিন, নজরুল ইসলাম আজাদ মেম্বার, সংগঠক হেলাল আহমদ, ফিরুজ আলী, তোফায়েল আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *