বিশ্বনাথে সৎপুর আঞ্চলিক শাখা তালামিযের অভিষেক ও রামাদ্বানের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেটের বিশ্বনাথ উত্তর উপজেলাধীন লামাকাজী ইউনিয়নের সৎপুর আঞ্চলিক শাখার অভিষেক ও পবিত্র মাহে রামাদানুল মোবারকের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকাল ১১ টায় সৎপুর জামে মসজিদে ওই অভিষেক ও ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহ সুফী মুজাম্মিল আলী দাখিল মাদরাসার সহ-সুপার মাওলানা ছাদিকুর রহমান অলংকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট পশ্চিম জেলা তালামিযের সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল আমিন সুমন, সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা জামাল উদ্দীন, সৎপুর মাদরাসা তালামীযের সভাপতি আব্দুল মুকিদ জুমান, ইসলামী ব্যাংক লামাকাজী এজেন্ট শাখার পরিচালক মাওলানা আলমগীর হোসাইন, দারুল হিফজ সৎপুর এতিমখানা মাদরাসার পরিচালক, হাফিজ ক্বারী হাবিবুর রহমান।
এবং অভিষেক অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান বিশ্বনাথ উত্তর উপজেলা তালামীযের সহ প্রচার সম্পাদক আহসান হাবীব

শাখা সভাপতি ইমরান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিদাউর রহমানের পরিচালনায় শুরু হওয়া অনুষ্ঠানে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন শাখার সহ-সভাপতি মো: নজরুল ইসলাম এবং নাতে রাসুল সা. পরিবেশন করেন সহ-সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন শাখার সহ সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, প্রচার সম্পাদক মো. রহিম উদ্দিন, অফিস সম্পাদক সানওয়ার হোসাইন, প্রশিক্ষণ সম্পাদক কামরুল ইসলাম সাদী, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাদিম আহমদ, সদস্য তাওহিদ আহমদ, সাঈদ আহমদ, তাহমিদ আলী, নাকিব আহমদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *