বিশ্বনাথে ১ম রুহুল আমিন দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরুস্কার বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথে প্রথম রুহুল আমিন দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা ২০২৩ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। খেলায় মুছা আমতৈল জুটি-জুবেল দৌলতপুর জুটির বিপক্ষে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে পৌর শহরের মিয়াজানের গাঁও গ্রামে ‘ফ্রেন্ডস স্টাফ মিয়াজানের গাঁও’ এর আয়োজনে ওই খেলাটি অনুষ্টিত হয়।
খেলা শেষে বিজয়ী ও বিজিত জুটির হাতে পুরস্কার তুলে দেন ও প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সসদ্য এসএম নুনু মিয়া।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলামের পরিচালনায় পুরুস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক হাজী আব্দুল মতিন, পৌরসভার কাউন্সিলর মো. ফজর আলী।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক হাসান।
এসময় অন্যানযের মধ্যে উপস্হিত ছিলেন পৌর আওয়ামীলীগের সদস্য মো. দবির মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *