বিশ্বনাথ ইউনিয়ন ট্রাস্টের ‘মশারি’ পেল দুই শতাধিক পরিবার

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান পিপিএম বলেছেন, প্রবাসীরা নিজেদের পরিশ্রমের অর্থ দিয়ে দেশের আর্ত্মসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। প্রবাসীরা নিজেদের দায়িত্ববোধ থেকে দেশের গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মানবকল্যাণে কাজ করে মানুষের মুখে হাঁসি ফুটিয়ে প্রসংশা কুড়াচ্ছেন প্রবাসীরা। তাই প্রবাসীদেরকে তাদের প্রাপ্য সম্মান দিয়ে আমাদের সবাইকে প্রবাসীদের গ্রহন করা কর্মকান্ড বাস্তবায়নে সার্বিক সহযোগীতা করতে হবে। সরকারও প্রবাসীদের কল্যাণের জন্য নানান প্রদক্ষেপ গ্রহন করেছেন।

তিনি বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে সিলেটের বিশ্বনাথে পৌর শহরের পুরাণ বাজার এলাকার ‘বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা’ মিলনায়তনে ‘বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে প্রতিনিধিদের মাধ্যমে উপজেলা ও পৌর (সাবেক বিশ্বনাথ ইউনিয়ন) এলাকার দুই শতাধিক গরীব-অসহায় ও দুঃস্থ পরিবারের সদস্যদের মধ্যে ‘মশারি’ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

বিশ্বনাথ ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সহ সভাপতি মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ, উপজেলা সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র সাধারণ সম্পাদক মধু মিয়া, ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক মুহিব উল্লাহ ভূঁইয়া, ব্যাংকার রাশেদুজামান, শিক্ষানুরাগী বসির উদ্দিন আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বদরুল আলম। আলোচনা সভা শেষে উপজেলা ও পৌর এলাকার (সাবেক বিশ্বনাথ ইউনিয়ন) দুই শতাধিক গরীব-অসহায় ও দুঃস্থ পরিবারের সদস্যদের মধ্যে বিতরণের জন্য প্রতিনিধিদের হাতে মশারি তুলে দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত মেম্বার তানভীর হোসেন, নাজিম উদ্দিন রাহিন, সংগঠক কাওছার আহমদ, ওয়াসিম উদ্দিন, শাহিন আহমদ, আব্দুল আহাদ, সুমেল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *