বিশ্বনাথ ডেভলাপমেন্ট ট্রাস্টের পক্ষ থেকে ৩৫ টি পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রবাসে থাকলেও আমাদের মন থাকে দেশে। দরিদ্র ও অসহায় মানুষের কথা চিন্তা করে প্রবাসীরা সব সময় তাদের হাত প্রসারিত করেন। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব বিষয়ে প্রবাসীদের ভুমিকা আছে এবং থাকবে।
তিনি বলেন, দরিদ্র মানুষের কল্যাণে প্রবাসে গঠিত সবগুলো ট্রাস্ট মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশ্বনাথসহ সিলেট বিভাগের সব জায়গায় কল্যাণমূলক কাজ অব্যাহত রয়েছে। এধারা অব্যাহত থাকবে।

তিনি শনিবার (২৫ ফেব্রুয়ারি) সিলেটের বিশ্বনাথ উপজেলা অডিটরিয়ামে বিশ্বনাথ ডেভলাপমেন্ট ট্রাস্ট ইউকের উদ্যোগে উপজেলার ৮টি ইউনিয়নের ৩৫টি পরিবারের সদস্যদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান রাসেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, এম. এ. মজনু ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মজনু, যুক্তরাজ্য প্রবাসী মোবারক আলী, ফারুক মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক মোহাম্মদ আসাদুজামান, মকদ্দছ আলী, আলতাব হোসেন, এম এ হান্নান বদরুল, সংগঠক রফিক আলী, ফয়জুল ইসলাম জয়, মাহবুবুর রহমান, জাবেদ আহমদ, বকুল দাশ, রাজন আহমদ, আনহার আলী, নাহিদ আহমদ, সুজন আহমদ, বাচ্ছু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *