বেনাপোলে পৃথক অভিযানে ৭ টি নাইনএমএম পিস্তল উদ্ধারসহ গ্রেফতার ১

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, স্টাফ রিপোর্টারঃ
বর্ডার গার্ড অফ বাংলাদেশ ( বিজিবি) যশোরের সীমান্তবর্তী থানা  বেনাপোলের অগ্রভুলাট ও দৌলতপুর  এলাকায় দুটি পৃথক অভিযানে ৩টি বিদেশি নাইন এম এম পিস্তল, ৪ টি ওয়ান শুটার গান পিস্তল, চারটি ম্যাগাজিন এবং ১০টি গুলি উদ্ধারসহ অস্ত্র ব্যবসায়ী সম্রাট হোসনকে আটক করে।
আটককৃত সম্রাট বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।
খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান জানান, শুক্রবার (৩০ সেপ্টেম্বর)  রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পান অস্ত্র ব্যবসায়ীরা  বেনাপোল থানার অগ্রভুলাট ও দৌলতপুর সীমান্ত বিপুল পরিমাণ অস্ত্রের চালান  নিয়ে বাংলাদেশে প্রবেশের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে পুটখালী ও অগ্রভুলাট বিওপির দুটি পৃথক টিম অভিযান চালিয়ে দৌলতপুর সীমান্ত থেকে অস্ত্র ব্যবসায়ী সম্রাটকে আমেরিকায় তৈরি দুটি নাইন এম এম পিস্তল, দুটি ওয়ান শুটার গান পিস্তল, দুটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ আটক করা হয় এবং
যশোরের বেনাপোল পোর্ট থানার অগ্রভুলাট ও অগ্রভুলাট সীমান্তে একটি নাইম এম এম পিস্তল, দুটি ওয়ান শুটার গান, একটি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
তিনি আরও জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সম্রাট স্বীকার করে অস্ত্রগুলো দেশকে অস্বাভাবিক করে তুলতে এবং সন্ত্রাসী কাজে ব্যবহারের উদ্দেশে মজুত করা হচ্ছিল। আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *