মরে গেলেও দূর্নীতিবাজ-সন্ত্রাসীদের সামনে মাথানত করব না -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান বলেছেন, জনগণের পক্ষে কথা বলতে গিয়ে যদি আমার মৃত্যুও হয়, আমি মৃত্যুবরণ করব। তবুও দূর্নীতিবাজ-সন্ত্রাসীদের সামনে মাথানত করব না। জনগণের সাথে প্রাণখূলে কথা বলার ক্ষেত্রেও যদি বাধাঁ দেওয়া হয়, আমাদেরকে হুমকি প্রদান করা হয়। তবে সেটা তবে হবে সরকার, নির্বাচন কমিশন ও গণতন্ত্রীকামী জনসাধারণের বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপ। জনগণের কল্যাণে কাজ করতে হলে পজেটিভ রাজনীতি করতে হবে, হিংস্বাত্মক নয়। মানুষের মাথায় আঘাত কিংবা পেঠে লাথি মেরে নয়, জনগণের সমর্থন আদায় করতে হবে ভালবাসা দিয়ে। সরকার চান সবাইকে লেভেল প্লেয়িং ফিল্ড দিয়ে একটি নির্বাচন আয়োজন করতে, আর এখানে কিছু সুবিধাভোগী ও জনসমর্থন বিহীন মানুষ সরকারের সেই ভালো প্রক্রিয়াকে নষ্ট করতে ঘোলা পানিতে মাছ শিকার করছেন। যারা আমাকে জনগণের কথা শুনা থেকে বঞ্চিত করতে চেয়ে ছিলো, বেলা শেষে তারাই বঞ্চিত হয়ে।

তিনি শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে পৌর শহরের একটি কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে ‘উপজেলা জনপ্রতিনিধিগণ ও সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় সভায়’ প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করবেন কি না? স্থানীয় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এমপি মোকাব্বির খান বলেন, নির্বাচনী আসনের সব শ্রেণী-পেশার মানুষের কথা শুনে, সবকিছু বিবেচনায় নিয়েই সিদ্ধান্ত নেব। কারা আপনাদের হুমকি দিয়েছে বা সভাকে বাধঁগ্রস্থ করার পায়তারা করেছে সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা আমাকে হিংস্বা করে, যারা জনগণের সমর্থন পেতে সর্বক্ষেত্রে ব্যর্থ হয়েছে তারাই আমার তথা সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

গণফোরাম নেতা নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সানাওর আলী, উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুুনু, নারী নেত্রী তাসলিমা খাতুন।
অনুষ্ঠানে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মলিক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, বখতিয়ার আহমদ, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, প্রতাব পাল, বিএনপি নেতা রুহেল আহমদ কালু’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *