‘মাইরা ফেল পারলে আমারে মেরে ফেল, আমি মুক্তিযোদ্ধার সন্তান’

জাতীয়

আগামী ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঘিরে রাজধানীতে লিফলেট বিতরণের সময় হামলার শিকার হন প্রকৌশলী বিএনপি নেতা ইশরাক হোসেন।

রোববার (৪ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামনে এ হামলার ঘটনা ঘটে। এ সময় ইশরাক হোসেনের গাড়ি ভাংচুর ও নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটে। এতে অন্তত ৩০ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা যায়।

হামলার সময় ইশরাক গাড়ির মধ্যে অবস্থান করছিলেন। এক ভিডিওতে ইশরাককে বলতে শোনা যায়, ‘নে নে আমাকে মেরে ফেল, আমি মুক্তিযোদ্ধার সন্তান।’

ভিডিওতে আরও দেখা যায়, এক ব্যক্তি হাত দিয়ে বিএনপি নেতা ইশরাকের মুখে আঘাত করছে। আঘাত করেই ওই ব্যক্তি সেখান থেকে সরে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি নেতা ইশরাক হোসেন প্রায় শতাধিক বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীসহ মিছিল করে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এলে শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী হামলা করেন। এ সময় ইশরাক হোসেনের সঙ্গে থাকা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা তাদের ওপর পাল্টা চড়াও হয়। এরপর শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী প্রধান ফটকের সামনে এসে সংঘর্ষে জড়ান।

এ বিষয়ে বিএনপি নেতা ইশরাক জানান, তাকে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় তারা। পুলিশের সামনেই তার গাড়ি ভাঙচুর চালায় তারা এবং নেতাকর্মীদের ওপরও হামলা চালিয়ে আহত করেছে।

এ সময় পুলিশ ছাত্রলীগকে থামানোর পরিবর্তে বিএনপি নেতাকর্মীদেরই আটক করেন বলে অভিযোগ করেন ইশরাক হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *