মাধবপুরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধাবৃত্তি প্রদান

হবিগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও এস.এম.ফয়সল মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।  এ উপলক্ষে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার নোয়াপাড়ায় সৈয়দ সঈদ উদ্দিন হাইস্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে কলেজের পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ এ.বি.এম.হুমায়ূনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সায়হাম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মো. ফয়সল।

সহকারী অধ্যাপক নাসরিন হক এবং সহকারী অধ্যাপক মঈন উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ও রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. নজরুল ইসলাম, মাধবপুর উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, সায়হাম গ্রুপের পরিচালক ইঞ্জিনিয়ার সৈয়দ মো. ইশতিয়াক আহমেদ ও সৈয়দ মো. সাফকাত আহমেদ।

আরও বক্তব্য রাখেন মাধবপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মানিক, ইউপি চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী, অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পংকজ কুমার রায়, আজগর আলী, ক্যাপ্টেন (অব.) লিয়াকত হোসেন প্রমুখ।

পরে প্রতি বছরের ন্যায় এবারও উপজেলার ২৯টি স্কুল, কলেজ,মাদ্রাসার ৩৩১ জন মেধাবী শিক্ষার্থীর হাতে নগদ ১৭ লক্ষ ৫০ হাজার টাকা, সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্য সায়হাম গ্রুপের চেয়ারম্যান বলেন, শিক্ষার মান উন্নয়নের জন্য তিনি নোয়াপাড়ায় একটি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন করবেন। তাছাড়া উপজেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানে অসহায় ছাত্র-ছাত্রীদের জন্য তিনি প্রতি বছর এক লক্ষ টাকা করে অনুদান দেবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *