মানুষের পেটে লাথি দেওয়ার নাম রাজনীতি নয়-এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, গুটি কয়েক মানুষকে সুবিধা দিতে বেশিরভাগ মানুষের পেটে লাথি দেওয়ার নাম রাজনীতি নয়, সুষ্ঠ রাজনীতির জন্য বঙ্গবন্ধুর কল্যাণমুখী রাষ্ট্রের নীতি সবার অন্তরে ধারণ করতে হবে। সিন্ডিকেট ভেঙ্গে, দূর্নীতি দূর করে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল গরীব- মেহনতি মানুষের কল্যাণের জন্যই, তাই শোককে শক্তিতে রুপান্তরিত করে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সততার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে আমাদেরকে।
তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়নের শাহবাজপুর গ্রামে প্রবাসী আলহাজ্ব আনসার উদ্দিনের পরিবারবর্গের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, বৃক্ষরোপন ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ তরিকুল ইসলাম ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের আয়োজক প্রবাসী আলহাজ্ব আনসার উদ্দিনের সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার মুহিত চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, প্রবাসী সামছু মিয়া লয়লুছ, সংগঠক নূরুল ইসলাম, বিশ্বনাথ উপজেলা যুবলীগের সদস্য জিয়াউর রহমান জিয়া।
এসময় বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *