মানুষে মানুষে ভেদাভেদ নেই : সেলিনা মোমেনমানুষে মানুষে ভেদাভেদ নেই : সেলিনা মোমেন

সিলেট

দুর্গাপূজা উপলক্ষে সিলেট নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনী সেলিনা মোমেন।

সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় নগরীর শ্রীরামকৃষ্ণ মিশন, মনিপুরী রাজবাড়ীসহ নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন  ও শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

সেলিনা মোমেন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক ও সম্প্রীতির দেশ। হাজার বছর ধরে এখানকার মানুষ বিভিন্ন ধর্মীয় উৎসব মিলেমিশে পালন করেছে, হাসি-আনন্দ ভাগাভাগি করেছে। এখানে মানুষে মানুষে কোন ভেদাভেদ নেই। বাংলাদেশের মানুষ শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করছে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের দূর্গাপুজা যাতে সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হয় সেজন্য আর্থিক অনুদানসহ সবধরণের সহযোগিতা প্রদান  করেছেন ।

পুজামন্ডপ পরিদর্শনের সময় সেলিনা মোমেন সিলেট রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী চন্দ্রনাথানন্দজি মহারাজের কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি পররাষ্ট্রমন্ত্রী পক্ষ থেকে শুভেচ্ছা ও উপহার তুলে দেন স্বামীজীর হাতে।

পরিদর্শনের সময় তাঁর সাথে ছিলেন সিলেট জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক হেলেন আহমেদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *