দিরাই-শাল্লার বিভিন্ন শারদীয় পূজা পরিদর্শন ও নগদ অর্থ প্রদান ও কুশল বিনিময় করেন:প্রদ্যুৎ

সুনামগঞ্জ

দিপংকর বনিক দিপু, দিরাই প্রতিনিধিঃ

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী, প্রয়াস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার যুগ্ম সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সুনামগঞ্জ-২দিরাই-শাল্লা আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদার দিরাই-শাল্লা পূজা পরিদর্শন ও নগদ অর্থ হস্তান্তর করেন তিনি।

শনিবার (২১অক্টোবর) শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে সার্বজনীন দূর্গা মন্ডপে সপ্তমী পূজায় পুস্পাঞ্জলী অর্পণ করেন প্রদ্যুৎ কুমার তালুকদার। এবং ওইদিন শাল্লা উপজেলার ১৮টি পূজা মন্ডপে নিজস্ব অর্থায়ন নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।

এসময় শাল্লা সদর রামকৃষ্ণ সেবাশ্রমে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আমিনুল হক উপস্থিতিতে পূজা মন্ডপের সভাপতি অরুণ কান্তি চৌধুরীর হাতে প্রদ্যুৎ কুমার তালুকদারের নিজস্ব অর্থায়ন নগদ অর্ঘ প্রদান করা হয়।

রবিবার (২২অক্টোবর) জগদল ইউনিয়নের সারংপাশা পঞ্চগ্রামবাসীর আয়োজনে শ্রীশ্রী গোপাল জিউর আখরায় সার্বজননী পূজা মন্ডপে অষ্টমী পূজায় পুষ্পাঞ্জলী অর্পণ করেন প্রদ্যুৎ কুমার তালুকদার। এবং ওইদিন দিরাই উপজেলার ৩৭টি পূজা মন্ডপে নিজস্ব অর্থায়ন নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।
পরে লৌলারচর সার্বজনীন দূর্গা পূজায় বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতার আয়োজনে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রদ্যুৎ কুমার তালুকদার। এসময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলার পূজা পরিচালনার ম্যাজিস্ট্রেট মো.মোস্তাফিজুর রহমান, দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন, দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন, চরনারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জগদীশ সামন্ত, এড.অনুকূল চন্দ্র তালুকদার ডালটন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
সোমবার (২৩অক্টোবর) রফিনগর ইউনিয়নে তার নিজ জন্ম ভিটায় রামজীবনপুর সার্বজনীন দূর্গা পুজায় নবমীর পুস্পাঞ্জলী অর্পণ করেন তিনি,
এরপর রফিনগর ও ভাটিপাড়া ইউনিয়নের কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন ও সনাতন ধর্মাবলম্বী অসহায় জনগোষ্ঠীর সাথে কুশল বিনিময় করেন আ:লীগের এই তরুণ নেতা।
আগত সনাতন ধর্মাবলম্বীরা পূজায় এসে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের পূজাতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা হিসাবে সিসিটিভি ও আইনশৃঙ্খলা বাহিনী নিয়জিত থাকায় নির্বিঘ্নে আরমা পূজা মন্ডপে ঘুরাফেরা করতে পারছি , তাই নিরাপত্তার পাশাপাশি আমাদের হাওরাঞ্চলে খেটে খাওয়া মানুষের আসে দাড়ানুর জন্য একজন স্মার্ট উদীয়মান প্রজন্মের তরুণ নেতৃত্বের হা তে দিরাই শাল্লার নৌকার মাঝি তৈরি করার আহ্বান জানান আগত পূর্ণার্থীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *