মে দিবসের মিছিল-সমাবেশ সফল করুন: সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট

সিলেট
মহান মে দিবস উপলক্ষে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার উদ্যোগে মিছিল ও সমাবেশ সফলের লক্ষ্যে কর্মীসভা, গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ২৮এপ্রিল রোববার দিনব্যাপী নগরীর পাঠানটুলা, তারাপুর চা বাগান,মিরাপাড়া,খাদিম চা বাগান এসব কর্মসূচিতে অংশ নেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার আহ্বায়ক আবু জাফর,যুগ্ম আহ্বায়ক প্রণব জ্যোতি পাল, সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক বেলাল হোসেন,চা শ্রমিক ফেডারেশনের রত্না বসাক, হারুন মিয়া, মিন্টু যাদব, মোহসিন আহমদ, দিলীপ হালদার, ফখরুল ইসলাম প্রমূখ।

এসব কর্মসূচিতে নেতৃবৃন্দ গণতান্ত্রিক শ্রম আইন প্রণয়ন, অত্যাবশক পরিষেবা আইন বাতিল, জাতীয় ন্যূনতম মজুরি ২০হাজার টাকা ঘোষণার দাবি জানান।

নেতৃবৃন্দ বলেন, প্রস্তাবিত “থ্রী-হুইলার ও সমজাতীয় মটরযানের সুষ্ঠু ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ নীতিমালা-২০২১” দ্রুত চুড়ান্ত করে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করার আহ্বান জানান। এবং ব্যাটারি চালিত যানবাহনের আটক-হয়রানি বন্ধের আহ্বান জানান। নেতৃবৃন্দ
চা শ্রমিকদের দাবি মেনে অবিলম্বে তারাপুর চা বাগান খুলে দেওয়ার আহ্বান জানান।

নেতৃবৃন্দ আগমী ১মে সকাল ১১টায় আম্বরখানাস্হ সংগঠনের কার্যালয়ের সামনে জমায়েত শেষে অনুষ্ঠিত মিছিল ও সমাবেশে অংশ নেয়ার জন্য শ্রমিকদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *