মৌলভীবাজারের কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে আন্তঃজেলা ডাকাত দলের ০৩ সদস্য আটক

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

মৌলভীবাজারের সুযোগ্য পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল দ্বয়ের সার্বিক দিক নির্দেশনায় কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদের নেতৃত্বে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে আন্তঃজেলা ডাকাত দলের ০৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত ০১.০৫ ঘটিকায় এসআই(নিরস্ত্র) দেবাশীষ তালুকদার, সঙ্গীয় অফিসার এসআই(নিরস্ত্র) মোঃ আনোয়ার মিয়া, এসআই(নিরস্ত্র) মোহাম্মদ আলী, এসআই(নিরস্ত্র)সালাউদ্দিন মিফতা, এএসআই(নিরস্ত্র)মোঃ রুমান মিয়া, এএসআই (নিরস্ত্র)তাজুল ইসলাম, এএসআই (নিরস্ত্র)তপন দেব ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে কুলাউড়া থানাধীন ০৪নং জয়চন্ডি ইউপির অন্তর্গত মিটুপুর সাকিনস্থ আছুরীঘাট সংলগ্ন কুলাউড়া টু শাহবাজপুর গামী পুরাতন রেল লাইনের কাঁচা রাস্তার উপর একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির উদ্দেশ্যে সমবেত হওয়ার সময় আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ১। সেলিম মিয়া (৪০), পিতা-কুতুব উদ্দিন, সাং-সোনাপুর, ২। জাহিদুল ইসলাম (২৯), পিতা-মানিক মিয়া, সাং-উত্তর জয়পাশা(গাংপাড়), ৩। মোঃ সেলিম আহমদ (৪২), পিতা-মৃত মর্তুজ আলী, সাং-নবীনগর, সর্ব থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজারদের আটক করেন।
এ সময় তাদের সাথে থাকা অন্যান্য আসামীগন পালিয়ে যায়। ডাকাতদের নিকট হইতে ৩টি লোহার রামদা, একটি কুড়াল, একটি কাঠের রুল, একটি লোহার দা ও দুটি কালো রংয়ের প্লাস্টিকের টর্চ লাইট উদ্ধার পূর্বক জব্দতালিকা মূলে জব্দ করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *