মৌলভীবাজার সরকারি সফরে আসছেন মাননীয় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

মৌলভীবাজার

মৌলভীবাজারে ১১ দিনের সরকারি সফরে আসছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু । আগামী ২৩-০৮-২০২৩ তারিখ হতে ০৩-০৯-২০২৩ তারিখ পযর্ন্ত মৌলভীবাজার জেলা সফর করবেন।

২৩.০৮.২০২৩ খ্রিঃ
▶️ বুধবার ০৯:৪৫ প্রধানমন্ত্রীর কার্যালয় ঢাকা হতে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার উদ্দেশ্যে যাত্রা। সড়ক পথে

পরিচালক প্রশাসন স্বাক্ষরিত এক পরিপত্র থেকে জানা যায়, শুক্রবার ( ২৩ আগষ্ট ) সকালে ঢাকা থেকে সড়ক পথে মৌলভীবাজার আসবেন তিনি।

সফর সূচি নিম্নরূপঃ
তারিখ ও দিনসময় ভ্রমণ বিবরণী

↘️ ওইদিন দুপুর ১৬.৪৫ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাত।

উপজেলা নির্বাহী অফিসার, কুলাউড়া,
ভারপ্রাপ্ত কর্মকর্তা, কুলাউড়া থানা।

↘️ ১৭.৪৫ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য, প্রাক্তন সভাপতি বাংলাদেশ কৃষক লীগ, প্রাক্তন সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বার সাহেবের কবরস্থানে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাত।

২৪.০৮.২০২৩ খ্রিঃ
↘️ বৃহস্পতিবার ১১.০০ মাননীয় প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বিশেষ অনুদান হিসেবে লিভার, কিডনী, ক্যান্সার, প্যারালাইজড রোগী ও অসহায় গরীবদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে যোগদান।

২৬.০৮.২০২৩ খ্রিঃ
↘️ শনিবার ১৭.০০ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আব্দুল জব্বার ফাউন্ডেশন ও আব্দুল জব্বার স্মৃতি সংসদ এর যৌথ উদ্বোগে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগাদান।

২৭.০৮.২০২৩খ্রিঃ
↘️ রবিবার ১০.০০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে টিলাগাঁও এ এন উচ্চ বিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং নতুন ভবন নির্মাণ স্থান নির্ধারন অনুষ্ঠানে যোগদান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, কুলাউড়া।
শিক্ষা অফিসার, কুলাউড়া,
প্রধান শিক্ষক. টিলাগাঁও উচ্চ বিদ্যালয়।

২৮.০৮.২০২৩খ্রিঃ
↘️ সোমবার ১৭.০০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য, প্রাক্তন সভাপতি বাংলাদেশ কৃষক লীগ, প্রাক্তন সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বার সাহেবের ৩১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আব্দুল জব্বার স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে যোগাদান।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ
আব্দুল জব্বার স্মৃতি সংসদ

২৯.০৮.২০২৩ খ্রিঃ
↘️ মঙ্গলবার ১১.০০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাবনিয়া হাসিমপুর নিজামিয়া দাখিল মাদ্রাসা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং নতুন ভবন নির্মাণ স্থান নির্ধারন অনুষ্ঠানে যোগদান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, কুলাউড়া।
শিক্ষা অফিসার, কুলাউড়া,
সুপার , বা. হা. নি. দা. মাদ্রাসা।

৩০.০৮.২০২৩ খ্রিঃ
↘️ বুধবার ১১.০০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গণকিয়া দাখিল মাদ্রাসা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগদান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, কুলাউড়া।
শিক্ষা অফিসার, কুলাউড়া,
সুপার, গ. দা. মাদ্রাসা।

৩১.০৮.২০২৩ খ্রিঃ
↘️ বৃহস্পতিবার ১১.০০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভাটেরা দারুস ছুন্নাহ দাখিল মাদ্রাসা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং নতুন ভবন নির্মাণ স্থান নির্ধারন অনুষ্ঠানে যোগদান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা, কুলাউড়া।
শিক্ষা অফিসার, কুলাউড়া,
সুপার , ভা. দা. ছু. দা. মাদ্রাসা।

০২.০৯.২০২৩খ্রিঃ
↘️ শনিবার ১৭.০০ কুলাউড়া উপজেলার প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে “মিট দ্যা প্রেস” অনুষ্ঠানে যোগাদান।

০৩.০৯.২০২৩খ্রিঃ
↘️ রবিবার ১৭.০০ মৌলভীবাজার জেলার কুলাউড়া হতে ঢাকার উদ্দেশে যাত্রা। সড়ক পথে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *