যশোরের তালবাড়িয়া কলেজে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর সদর উপজেলার তালবাড়ীয়া ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার ( ৫ নভেম্বর) দুপুর বারটায় জাতিসত্তার কবি, বাংলা একাডেমির মহাপরিচালক মুহম্মদ নূরুল হুদা এ বঙ্গবন্ধুর কর্নার উদ্বোধন করেন।
তালবাড়ীয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. শাহানাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি জনাব মো. কামাল হোসেন হীরা, পরিচালনা পর্ষদের সদস্য কবি খায়রুল কবির চঞ্চল, কবি ও সম্পাদক সোহাগ সিদ্দিকী,স্থানীয় চেয়ারম্যান জনাব হুমায়ুন কবির তুহিন, বাংলাদেশ রাইটার্স ক্লাব, যশোর ও দ্যোতনা সাহিত্য পরিষদ,যশোরের সাধারণ সম্পাদক কবি শাহরিয়ার সোহেল, প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতিসত্তার কবি মুহম্মদ নুরুল হুদা বলেন-আজ বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের একটা কক্ষে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হচ্ছে। আমরা আশা করি, ভবিষ্যতে একদিন পুরো বাংলাদেশটাই বঙ্গবন্ধু কর্ণারে পরিণত হবে।আনুষ্ঠানিক উদ্বোধন, পরিদর্শন বইতে অনুভূতি জানানো, দীর্ঘ ও ঋদ্ধ আলোচনা এবং কলেজের পক্ষ থেকে কবিকে সম্মাননা স্মারক প্রদান, কবিতা আবৃত্তি সব মিলিয়ে সারাটাদিন তালবাড়ীয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এক মধুর সময় অতিবাহিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *