যশোরে অবৈধ ইউরিয়া সার মজুদের দায়ে ডিলারকে জরিমানা

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ
সার, তেল,বীজ,খাদ্যশস্যসহ সকল প্রকার নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী জনগণ যাতে ন্যায্য দামে, সঠিক ওজনে পেতে পারে এবং ঐ সকল পণ্য যাতে ব্যবসায়ীরা অবৈধভাবে মজুদ করে অধিক মুনাফার জন্য কৃত্রিম সংকট তৈরী করতে না পারে ও সমবন্টন  নিশ্চিত করার লক্ষে কাজ করছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
তারই ধারাবাহিকতায় আজ (৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের  মহাপরিচালক মহোদয়ের নির্দেশক্রমে, জেলা প্রশাসক, যশোরের সার্বিক সহযোগিতায় যশোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কর্তৃক বাঘারপাড়া উপজেলার খাজুরা ও ভাটার আমতলা বাজারে অভিযান পরিচালনা করে ভাটার আমতলা বাজারের বিএডিসি ডিলার  মোঃ শাহিদুল ইসলামের  তিনটি গুদাম তল্লাশি করে অবৈধভাবে মজুদকৃত ৪শত পঞ্চাশ বস্তা ইউরিয়া সার ও বিক্রয়ের জন্য সংরক্ষিত মেয়াদোত্তীর্ণ কীটনাশক উদ্ধার করেন।
 অবৈধভাবে ইউরিয়া সার মজুদ ও দোকানে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ডিলার শহীদুল ইসলামকে ৮০ হাজার টাকা জরিমানা করে সাথে সাথে আদায় করেন।
 উল্লেখ্য অবৈধভাবে মজুদকৃত ইউরিয়া ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তার মাধ্যমে সাধারণ কৃষকদের মাঝে ও যেসব এলাকায় সারের সংকট রয়েছে সেসব এলাকায় বিক্রয় করার নির্দেশনা দেওয়া হয়।
আজকের অভিযানে উপস্থিত  ছিলেন  বাঘারপাড়া উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার জনাব তরুণ রায়, উপ-সহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ সাজ্জাদুর রহমান, ক্যাব, যশোর-এর সদস্য জনাব মোঃ আব্দুর রকিব সরদার এবং জেলা পুলিশের একটি টিম।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *