যশোরে একাধিক মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে গতকাল রাত আনুমানিক পোনে নয়টায় তালিকাভুক্ত কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী জনি ওরফে কালা জনি(৪০) কে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামি সদর থানার খোলাডাঙ্গার ( কালিতলা) লুৎফর রহমানের ছেলে।

ঘটনার বিবরণ অনুযায়ী যশোর জেলাকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ, জঙ্গিবাদমুক্ত রাখার লক্ষ্যে কাজ করছে জেলা পুলিশের বিশেষ টীম।তারই ধারাবাহিকতায় গতকাল রাত আনুমানিক পোনে নয়টায় কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ও এসআই সালাউদ্দিন খানের নেতৃত্বে গঠিত একটি চৌকস টীম সদর থানার খোলাডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে আসামি জনিকে গ্রেফতার করেন এবং তার দেওয়া তথ্য অনুযায়ী খেজুর গাছের নিচে ঝোপের মধ্য থেকে দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেফতার করেন।
এ সংক্রান্ত বিষয়ে এসআই সালাউদ্দিন খান বলেন- যশোর জেলাকে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ, জঙ্গিবাদমুক্ত রাখার লক্ষ্যে কাজ করছে জেলা পুলিশ এবং তারই ধারাবাহিকতায় পরিচালিত অভিযানে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আসামি জনিকে গ্রেফতার করা হয়।তার দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে বলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার জন্যে অস্ত্র-গুলি নিজের দখলে রেখেছে।
এ সংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ইতোপূর্বে মাদক, চাঁদাবাজিসহ ১০টা মামলা বিচারাধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *