যশোরে নগদ অর্থসহ প্রতারক চক্রের ২ সদস্য আটক

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
নগদ অর্থসহ আন্তঃজেলা প্রতারক চক্রের দুই সদস্য রেজাউল করিম (৫৫) ও রফিকুল ইসলাম (৫৮)
কে গ্রেফতার করেছে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশ।
আটক রেজাউল করিম (৫৫) সাতক্ষীরা কলারোয়া উপজেলার লোহাকুড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং রফিকুল ইসলাম (৫৮) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি পূর্বপাড়ার হাজী বাচ্চু মিয়ার ছেলে।
ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম গত দুই দিন ধরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার আজ শুক্রবার (১২ জুলাই) দুপুরে   প্রেস ব্রিফিংএ  বলেন, রেজাউল করিম ও রফিকুল ইসলাম আন্তঃজেলা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। এরা যশোরের অভয়নগর উপজেলার  গোয়াখোলা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে দেশের বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছিল। চক্রটি যশোর মনিরামপুর উপজেলার ছিলিমপুর বাজারে কীটনাশক ব্যবসায়ী মোমিনুর রহমানের সঙ্গে ইন্টারনেট নেটওয়ার্ক টাওয়ার স্থাপনের নামে প্রতারণা করে ২৪ লাখ টাকা হাতিয়ে নেয়।
তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৬টি প্রতারণার মামলা রয়েছে। আসামিরা দেশের বিভিন্ন স্থানে প্রতারণার উদ্দেশ্যে ঘর ভাড়া করে কথিত অফিস খুলে এলাকায় স্কুল-কলেজ, হাসপাতাল নির্মাণের জন্য জায়গা ক্রয়, বিল্ডিংয়ের ওপর কথিত ইন্টারনেট টাওয়ার নির্মাণ ইত্যাদির প্রলোভনে কৌশলে মোটা অঙ্কের টাকা আত্মসাৎ করে আসছে। গ্রেফতার দুজনের কাছ থেকে প্রতারণা করে নেওয়া ৮ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *