যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টার:

আজ যশোর জেলার মণিরামপুরের কুচলিয়ায় সড়ক দূর্ঘটনায় মাহিন মুস্তাকিন ঋহৃিক (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত ও মোটরসাইকেলের অন্য আরোহী বন্যা চৌধুরী (২০) আহত হয়েছে।

নিহত ঋহৃিক খুলনা জেলার ফুলতলা উপজেলার দামোদর গ্রামের মোফাজ্জেল তালুকদারের ছেলে। আর আহত বন্যা একই গ্রামের ইনামুল কায়েতের স্ত্রী। পরিচয়ে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন। ঘটনাটি ঘটেছে উপজেলার নওয়াপাড়া- মনিরামপুর সড়কের কুচলিয়া ওয়াপদা ব্রীজের উপর।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার প্রনব সরকার জানান, শুক্রবার আনুমানিক একটার দিকে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত দু’জনকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ঋহৃিককে মৃত ঘোষণা করেন এবং আহগ বন্যার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার করা হয়েছে বলে মণিরামপুর হাসপাতাল সূত্রে জানা গেছে।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিক জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ও আহতরা পরিচয়ে মামাতো-ফুফাতো ভাই-বোন। তারা গ্রামের বাড়ি দামোদর থেকে মণিরামপুর উপজেলার ঝাপা বাঁওড় দেখতে যাওয়ার সময় কুচলিয়া ওয়াপদা ব্রীজের নিকট রাস্তার টার্নিং মোড় ঘুরতে গিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে চালক ঋহৃিক নিহত ও আরোহী বন্যা আহত হয়। থানার ওসি আরও জানান, নিহত ঋহৃিককে তার পরিবারের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *