যশোর জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, যশোর জেলা শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি শহরের হরিনাথ দত্ত লেন থেকে শুরু হয়ে এম এম আলী সড়ক হয়ে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষে হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, যশোর জেলা শাখার উদ্যোগে সংগঠনের সভাপতি এম তমাল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা যুবদল সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন-সর্বক্ষেত্রে ব্যর্থ এই সরকারের বিরুদ্ধে দেশের সমগ্র জনগণ যখন ফুঁসে উঠেছে। ঠিক তখনই সরকার তার ব্যর্থতা ঢাকতে এবং জনগণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে বিচার বিভাগকে প্রভাবিত করে মিথ্যা মামলায় তারেক রহমান ও তার স্ত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। এই কর্তৃত্ববাদী সরকার তার চক্রান্তের অংশ হিসেবে তারেক রহমানকে মামলা দিয়ে আগামীর নেতৃত্ব থেকে দূরে রাখতে চায়।

কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। জনগণই তাকে নেতৃত্বে বসিয়ে অবৈধ সরকারের সমুচিত জবাব দেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *