যুক্তরাজ্য ভিত্তিক মানবাধিকার সংগঠন রাইটস অফ দ্যা পিপল এর সভাপতি আসাদুজ্জামান শাফির গর্বিত বাবার স্মরনে ‘দোয়া মাহফিল ও ইফতার’ অনুষ্ঠিত

সিলেট

বিলালুর রহমান, সিলেট জেলা প্রতিনিধি :

সংগঠনের সেক্রেটারি ফয়েজ আহমেদ এর পরিচালনায় ও মরহুম এর সুযোগ্য সন্তান সংগঠনের সভাপতি আসাদুজ্জামান সাফির সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইউরোপ এর মুখপাত্র ব্যারিস্টার আবু বকর মোল্লা ও বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জাতীয়তাবাদ আইনজীবী ফোরাম এর প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক মাহী আরমান রফিক,বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ছাতক ইসলামি সোসাইটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল হক শাহীন,সিলেট মহানগর শিবির এর সাবেক ছাত্রনেতা নাসিম আহমেদ, দিপু বিন হাসিব, সাবেক ছাত্রনেতা মো: সানাউর রহমান চৌধু্রী,উক্ত সংগঠনের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম মাসুদ।

দোয়া ও ইফতার এর পূর্ব আলোচনায় বক্তারা বলেন দক্ষিণ সুরমা বরইকান্দি ১নং রোড (গাংগু) নিবাসী, গাংগু ইউনিট জামায়াতের সভাপতি, বরইকান্দি মিস্ত্রী জামে মসজিদের সাবেক সেক্রেটারি, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব, হকার্স মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালিক জিতু মিয়া আমৃত্যু সামাজিক ও রাজনৈতিক সকল কার্যক্রম এর সাথে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা একজন দ্বীনদার, পরহেযগার ও শালিস ব্যক্তিত্বকে ও আমাদের এক অভিবাবক হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ পাক মরহুম আব্দুল মালিক জিতু মিয়াকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।দোয়া পরিচালনার মাধ্যমে বিদায়ী আত্নার মাগফেরাত কামনা করা হয়।পবিত্র রামাদান মাসের উসিলায় আল্লাহ রাব্বুল আলামিন যেন মরহুম কে জান্নাতুল ফেরদৌসের সর্বোচ্চ মর্যাদা দান করেন।

উক্ত দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সাধারন সম্পাদক জুমেল হুসাইন,মো:রেজাউল করিম,শাহরিয়ার হোসেন সাকিব,রুবেল আহমদ,আব্দুল কুদ্দুস,কাওছার আহমদ রিফাত,কাওছার আহমদ,আবুল কালাম লস্কর, তারেক আহমদ,মোঃ জিল্লুর রহমান সাইমুন,এমাদ উদ্দিন,ফাহিম চৌধুরী,জুনেদ আহমদ জুনায়েদ,আবু সালেহ নাহিদ,আলমগীর সামী,লস্কর মাহফুজ আরাফাত,রানু মিয়া,মো আব্দুল হাদি,মো:হামিম হোসেন,মো রুহুল আমীন নাবিল,মো: আব্দুল কাদির,ফারুক আহমেদ,আবুল মনসুর, মো নাইমুর রহমান সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *