রমজানের শুরুতে সাকিব-মুশফিকদের শান্তির বার্তা

জাতীয়

পবিত্রতা এবং আত্মশুদ্ধির বার্তা নিয়ে শুরু হয়ে গিয়েছে পবিত্র রমজান মাস। বাংলাদেশসহ ভারতীয় উপমহাদেশে মঙ্গলবার (১২ মার্চ) থেকে শুরু হয়েছে পবিত্র এই মাস। সারাবিশ্বের মতো বাংলাদেশেও ধর্মীয় গাম্ভীর্যে এই মাসটিকে পালন করা হয়। সেই উৎসবের কাতারে শামিল হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও।

ভক্ত-সমর্থকদের সঙ্গে পবিত্র এই মাসের শুভেচ্ছা বার্তা বিনিময় করেছেন জাতীয় দলের একাধিক তারকা ক্রিকেটার।

 

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সামাজিক যোগাযোগমাধ্যমে এক বার্তায় লিখেছেন, আপনাকে এবং আপনার পরিবারকে ভালোবাসা, সহানুভূতি এবং আল্লাহর রহমত ভরা রমজানের শুভেচ্ছা। রমজান মোবারক!

ফেসবুকে দেওয়া বার্তায় মুশফিকুর রহিমের ভাষ্য, মহান আল্লাহ আমাদের সবাইকে ক্ষমা, দয়া, আনন্দ, সুস্বাস্থ্য, সাফল্য, সম্প্রীতি এবং তার মহিমা দিয়ে ধন্য করুন। সবাইকে রমজানের শুভেচ্ছা।

এদিকে ছোট এক শুভেচ্ছা বার্তায় মাহমুদউল্লাহ রিয়াদের মন্তব্য, রমজান আপনার জীবন ভালোবাসা, ক্ষমা এবং সংযমের মাধ্যমে আলোকিত করুন। আপনার এবং আপনার পরিবারের জন্য শুভেচ্ছা।

 

অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পবিত্র এই মাসে শুভেচ্ছা জানিয়েছেন স্পিডস্টার তাসকিন আহমেদ ও পেসার শরিফুল ইসলাম।

 

রমজানের বার্তা নিয়ে শরিফুল লিখেছেন, রহমত, মাগফিরাত, ও নাজাতের সওগাত নিয়ে আবারও এলো পবিত্র মাহে রমজান। পবিত্র এ মাসে আত্মশুদ্ধি ,সংযম ও শুদ্ধতার আলোয় আলোকিত হোক সবার জীবন। রমাদান মুবারক!

 

ফেসবুক পোস্টে তাসকিনের ভাষ্য, রমজান মোবারক! এই শান্তিপূর্ণ এবং রহমতপূর্ণ রমজানে আপনাকে আন্তরিক শুভেচ্ছা। এই পবিত্র মাসটি আপনাকে আল্লাহর নৈকট্যে নিয়ে আসুক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *