রেনু’কে উপজেলা চেয়ারম্যান হিসাবে চায় কুলাউড়া উপজেলাবাসী

মৌলভীবাজার

আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী  হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু’র নাম মাঠে-ঘাটে শোনা যাচ্ছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীউপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনুকে  নিয়ে দলীয় নেতাকর্মীর মধ্যে অনেক খানি প্রত্যাশাও রয়েছে। যা বিভিন্ন সভা-সেমিনারে তার প্রতিফলন হিসেবে লক্ষ্য করা গেছে। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কুলাউড়া উপজেলাবাসী।

জানা যায়, দলীয় আদর্শের প্রতি অবিচল ত্যাগ, সংগ্রামী নেতা হিসেবে পরিচিত উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু।  রাজনীতিতে নাম লেখান  জীবনের শুরুতেই। সেই থেকে অনেক চড়াই-উতরাই পেরিয়ে আজকের আওয়ামীলীগের রাজনীতি করে পৌঁছে গেছে অনেক দুরে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু বছরের পর বছর ধরে এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের ধারার সাথে রয়েছে তার নিবিড় সর্ম্পক। ফলে সাধারণ মানুষ থেকে সকলস্তরের নেতাকর্মীর কাছে প্রাণপ্রিয় নেতা তিনি । যার হৃদয়-আঙিনায় সবটুকু দরদ আর ভালবাসা আওয়ামীলীগের রাজনীতিতে যিনি নিজেকে নিঃস্বার্থ ভাবে বিলিয়ে দিয়েছে তিনি তরুন রাজনীতিবীদ

আওয়ামী পরিবারের  মন জয় করে উপজেলা আওয়ামীলীগে নিজের জায়গা করে নেন  এই নেতা।

কারণ তৃণমুল নেতাকর্মীরা মনে করছেন, দলের  নেতাদের মনোনয়ন দেওয়াটা ইতিবাচক। দলীয় মনোনয়ন পেলে তিনি ভোটে লড়াই করবেন এবং বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সে লক্ষে জনগনের সাথে কুশলাদি বিনিময় করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *