‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শিক্ষা সামগ্রী বিতরণ

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউ’র উদ্যোগে গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ মে) দুপুরে হাজরাই আতাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্হানীয় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিভিন্ন প্রতিষ্টানের শিক্ষার্থীদের মাঝে ‘লামাকাজী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র ‘এডুকেশন সাপোর্ট টিম’র পক্ষ থেকে এলাকার ১২ জন গরীব শিক্ষার্থীদের জনপ্রতি ১ টা গাইড বই, ১ টা করে ছাতা, স্কুল ব্যাগ, ক্যালকুলেটর, স্কেল, জ্যামিতি বক্স, স্কুল ড্রেস, বোরকা, ওড়না (মেয়েদের) পাঞ্জাবি, পায়জামা (ছেলেদের) ৩ টা খাতা ১ বক্স কলম এবং ১৯৪ জন শিক্ষার্থীদের মাঝে ১ টা করে খাতা, কলম প্রদান করা হয়। অনুষ্ঠানে আগত মেহমান মাওলানা ছালেহ আহমদ বেতকুনী, মাওলানা মো. জসিম উদ্দিন কাউছার, মাওলানা মো. মকবুল হোসেনকে একটি করে ডাইরি প্রদান করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ছালেহ আহমদ বেতকুনী।

সিরাজপুর কাজীবাড়ী মাদরাসার সাবেক শিক্ষক মো. শাহাব উদ্দিন মিজানের পরিচালনা ও ব্যবস্হাপনায় এবং হাজরাই আতাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. গৌছ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফতেহপুর কামিল মাদরাসার প্রভাষক মাওলানা মো. মকবুল হোসেন, সংগঠক মাওলানা মো. জসিম উদ্দিন কাউছার।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন শিক্ষার্থী মো. ছানি।
এসময় সাংবাদিক ফারুক আহমদ, আব্দুল কাইয়ুম, মো. আলী হোসেন, বিদ্যালয়ের শিক্ষক মোছা. নাজমা বেগম, সংগঠক মো. আনকার আলী, শিক্ষার্থী অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *