৩নং খাদিমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা ও তথ্য উপাত্ত ফরম সম্পন্ন

সিলেট

সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা ও তথ্য উপাত্ত ফরম বিতরণ করা করা হয়েছে। রোববার (১৮ জুন) খাদিমনগরে এ কর্মীসভা ও তথ্য উপাত্ত ফরম বিতরণ করা হয়।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রহমান আমিন এর সভাপতিত্বে ও সদস্য সচিব জুয়েল আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক মিফতাহুল কবীর মিফতা। এসময় তিনি বলেন স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে নেতাকর্মীদেরকে শপথ নিতে হবে।  বর্তমান জনবিচ্ছিন্ন স্বৈরাচারী সরকার জগদ্দল পাথরের মত জনগণের ঘাড়ে চেপে বসেছে। জুলুম-নির্যাতনের মাধ্যমে তারা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়। একারণে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানী করছে। অসংখ্য নেতাকর্মীকে গুম করে রেখেছে। তিনি বলেন, আব্দুল আহাদ একজন দলের নিবেদিত প্রাণ, তাকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। তাকে স্ব-সম্মানে নিঃশর্ত মুক্তি না দিলে তীব্র আন্দোলন গড়ে তুলা হবে। অবৈধ সরকারের সকল গণবিরোধী কর্মকান্ডে বিরুদ্ধে স্বেচ্ছাসেবক দলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ বলেন ‘ক্ষমতাসীন এই অবৈধ সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এই সরকারের পায়ের তলায় মাটি নেই। তারা দুর্বল হয়ে পড়েছে। ছত্রছায়ায় ক্ষমতায় টিকে আছে। কিন্তু জনতার জোয়ারে তারা ভেসে যাবে। সেজন্য দরকার এক দফার আন্দোলন। যে আন্দোলনের ডাক যেকোনো সময় আসবে। তার জন্য প্রস্তুতি নিন। তাই সবাইকে চলমান আন্দোলন কর্মসূচিতে বেগম জিয়ার ভ্যানগার্ড স্বেচ্ছাসেবক দলের প্রতিটি নেতাকর্মীকে আন্দোলনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আলী মোঃ নুরুল হুদা দীপু, টিটন মল্লিক, সদস্য হাসান হাফিজুর রহমান টিপু, সাইদুল এনাম চৌধুরী লাহিন, সদর উপজেলা বিএন পির যুগ্ম সম্পাদক হাজী জাহেদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *