শরণখোলায় শেখ কামালের ৭৩ তম জন্মদিন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন।

খেলাধুলা

ফরিদুল ইসলাম,
শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত ৪ দলীয় ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

শরনখোলা উপজেলার ৪ টি ইউনিয়নে ৪ টি দল অংশগ্রহন করেন।উদ্বোধনী খেলায় ২ নং খোন্তাকাটা ইউনিয়ন ও ৪ নং সাউথখালি ইউনিয়ন অংশগ্রহণ করেন। উদ্বোধনী প্রথম খেলাটি গোলশূন্য থাকায় টাইব্রেকার এর মাধ্যমে ৪ নং সাউথখালি ইউনিয়ন জয়ী হয়।২য় খেলায় ১নং ধানসাগর ইউনিয়ন ও ৩ নং রায়েন্দা ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। এই খেলাটিও গোল শূন্য থাকায় টাইব্রেকার এর মাধ্যমে ১ নং ধানসাগর ইউনিয়ন জয়ী হয়।

খেলা শেষে জয়ী ২ দলের হাতে পুরস্কার তুলে দেন শরনখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন (শান্ত), শরনখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নূর-ই আলম সিদ্দিকী, শরনখোলা উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও ৩ নং রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, শরনখোলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৩নং রায়েন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান মিলন,শরনখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন, শরনখোলা উপজেলার মুক্তিযুদ্ধ চলাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, বীর মুক্তিযোদ্ধা ও শরণখোলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন,২ নং খোন্তাকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন খান মহিউদ্দিন সহ শরনখোলা উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা এবং শরনখোলা উপজেলার ৪ টি ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
০৫/০৮/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *