সরকারের পাশাপাশি আমাদের সবাইকে শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে হবে -এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, বন্যা শেষ হওয়ার পর পরই তীব্র শীতে মানুষের কষ্ঠ বেড়ে গেছে। সমাজের দরিদ্র-অসহায় মানুষের কষ্ঠ লাগবে তাই সরকারের পাশাপাশি আমাদের সবাইকে শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে হবে। এছাড়া বিত্তবানদের সম্পদে দরিদ্রদের অধিকার রয়েছে। তাই দরিদ্র মানুষদেরকে তাদের অধিকার থেকে বঞ্চিত করাও উচিত নয়।

তিনি শুক্রবার (১৩ জানুয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর শহরের কারিকোনা গ্রামে ‘হাজী আব্দুল মান্নান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
অনুষ্ঠানে ২ শতাধিক দরিদ্র-অসহায় পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন হয়েছে বাংলাদেশ। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে উন্নয়ন পাচ্ছে বাঙালী জাতি। বর্তমান সময়ে এসেও আজ যারা স্বাধীন বাংলাদেশকে অস্বীকার করছে, তাদেরকে এদেশ থেকে বিতাড়িত করে পাকিস্তান পাঠাতে হবে।

প্রবাসী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কারিকোনা গ্রাম পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত মাওলানা ফয়জুল রহমান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফাহিম আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সুমন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *