সারসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধি ও অব্যাহত লোডশেডিং-এর প্রতিবাদে মানববন্ধন

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

আজ (৪ আগষ্ট) বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে জাতীয় কৃষক – ক্ষেতমজুর সমিতি যশোর জেলা কমিটি ও বাংলাদেশ কৃষক – খেতমজুর সমিতি জেলা কমিটি যৌথভাবে এক মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

চাল-ডাল-তেল-আটা,গ্যাস-বিদ্যুত,সারসহ সকল নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি ও বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং-এর প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

যশোর জেলা ক্ষেত মজুর সমিতির আহ্বায়ক জনাব মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন
কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক তসলিমুর রহমান,যশোর কৃষক খেত মুজুর সমিতির নেতা জিল্লুর রহমান ভিটু, শাহাবুদ্দিন বাঁটুল, অনিল কুমার বিশ্বাস প্রমূখ।

বক্তারা বলেন- কৃষি – কৃষক – দেশ বাঁচাতে বর্ধিত সারের মূল্য কমাতে হবে, লাগাতার লোডশেডিং- এর যাতাকলে উৎপাদন ব্যহত রুখতে হবে, চাল ডাল তেল গ্যাস বিদ্যুৎ, ঔষধের মূল্য কমাতে হবে, রেশনিং ব্যবস্থা চালু করতে হবে, উন্নয়নের নামে কৃষি জমি ধ্বংস করা যাবে না, কৃষিতে ভর্তুকি খোদ কৃষককে দেওয়ার দাবি করেন।

বক্তরা আরও বলেন-সরকার তার ব্যর্থতা ঢাকতে প্রতিটি মানুষের জীবনযাত্রা কঠিন করে তুলেছে। গত তিন মাসে প্রতিটি খাদ্যদ্রব্যের মূল্য প্রায় দ্বিগুণ করেছে। এটা কোন সভ্য দেশে চলতে পারে না। তাই এ সরকারকে দেশের জনগণ আর চায় না। হয় ক্ষমতা ছাড়ুন, না হলে দেশের খাদ্যদ্রব্য সহ বিদ্যুতের উন্নয়ন ঘটানোর দাবি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *