সিলেটের কুমারগাওয়ে জালালাবাদ থানা জামায়াতের ঢেউটিন বিতরণ

সিলেট

 

শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের পাশে
সামর্থ অনুযায়ী এগিয়ে আসুন
—মুহাম্মদ ফখরুল ইসলাম

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, সম্প্রতি শিলাবৃষ্টিতে সিলেটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ হতদরিদ্র অসহায় মানুষ খোলা আকাশের নিচে বসবাস করছে। সরকার লুটপাট ও দুর্নীতির মাধ্যমে নিজেদের আখের গোছালেও ক্ষতিগ্রস্থ মানুষের কল্যাণে কার্যকর ভুমিকা রাখতে ব্যর্থ হয়েছে। জামায়াত শুরু থেকেই সাধ্য অনুযায়ী শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানবতার আহ্বানে সাড়া দিয়ে সামর্থ অনুযায়ী ক্ষতিগ্রস্থ দরিদ্র মানুষের পাশে সামর্থবানদেরকে এগিয়ে আসতে হবে।

তিনি রোববার সিলেট মহানগরীর জালালাবাদ থানা জামায়াতের উদ্যোগে নগরীর কুমারগাও এলাকায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মাওলানা আলাউদ্দিনের সভাপতিত্বে ও জামায়াত নেতা ওবায়দুল হক শাহিনের পরিচালনায় অনুষ্ঠিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৩৯নং ওয়ার্ড জামায়াতের সভাপতি ফয়ছল আহমদ, ৩৭নং ওয়ার্ডের সেক্রেটারি আব্দুল মাজেদ, ৩৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর পদপ্রার্থী বেলাল আহমদ, কুমারগাঁও এলাকার বিশিষ্ট মুরব্বি ও মসজিদের মোতাওয়াল্লি আনাস মিয়া, মাওলানা উসমান, গুলজার আহমদ ও ৩৯নং ওয়ার্ড সেক্রেটারি সাব্বির আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *