সিলেটের বন্যাদুর্গত এলাকায় ৩ দিনের ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’

সিলেট

সিলেটে বন্যাদুর্গত এলাকায় ৩ দিনের ‘ফি মেডিকেল ক্যাম্প’ করবে প্রগতিশীল চিকিৎসক ও স্বাস্থ্যসেবা ফোরাম এবং বাসদ সিলেট জেলা শাখা।
আগামী ৫, ৬ ও ৭ জুলাই সিলেটের বন্যাদুর্গত এলাকায় ‘ফি মেডিকেল ক্যাম্প’ এর উদ্বোধন করবেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড বজলুর রশীদ ফিরোজ।
মেডিকেল ক্যাম্প পরিচালনা করবেন ‘গরীবের ডাক্তার’ খ্যাত ডা. মনীষা চক্রবর্তী। বরিশাল, ঢাকা ও সিলেটের প্রায় ১৫ জন সদস্য চিকিৎসক মেডিকেল ক্যাম্পে যুক্ত থেকে কাজ করবেন ।
বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর জানান, সিলেটের বন্যাদুর্গত এলাকায় বিগত ১৭ জুন থেকে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ৩০ সহস্রাধিক মানুষকে রান্না করা খিচুড়ী ও শুকনো খাবার বিতরণ করা হয়। এরপর চাল-ডাল-আলু-পেঁয়াজ-তেল-লবন-চিড়া-মুড়ি প্যাকেট করে সহস্রাধিক বন্যার্ত পরিবারে বিতরণ করা হয়। এর ধারাবাহিকতায়  ৩ দিনের  ‘ফি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হবে।
বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল জানান, আগামী ৫ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় সিলেট নগরীর বেতের বাজার এলাকার ইউসেফ স্কুলে ৩ দিনের ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ উদ্বোধন হবে। বিকেল ৩ টা পর্যন্ত সিলেট বেতের বাজার এলাকার ইউসেফ স্কুলে ফ্রি মেডিকেল ক্যাম্প চলবে।
৬ জুলাই বুধবার টুকেরবাজার এবং ৭ জুলাই বৃহস্পতিবার বিয়ানীবাজারের চারখাই এলাকায় দিনব্যাপী ক্যাম্প অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *