সিলেটের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী পূর্ব লন্ডনে সংবর্ধিত

সিলেট

সিলেটকে একটি পরিষ্কার পরিচ্ছিন্ন আধুনিক শহর হিসাবে গড়তে চাই। সিলেটের মানুষ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন আমাদের শ্রদ্বেয় শেখ রেহানা আপা যে দায়িত্ব আমাকে দিয়েছেন আমি যেন তা পালন করতে পারি। সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরী তার সম্মানে আয়োজিত সম্বর্ধনা অনুষ্টানে এই বক্তব্য রাখেন।

গত ২১ সেপ্টেম্বর ব্রিক লেনের সেবা রেস্টুরেন্টে অনুষ্টিত সভাটি ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ টুনু মিয়ার সভাপতিত্বে, অনুষ্টানটি পরিচালনা করেন যুব নেতা জুবায়ের আহমেদ।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আরও বলেন আমি আপনাদেরই সন্তান, আপনাদের ছোট ভাই এবং অনেকের সহযোদ্ধা। আমি দীর্গদিন এই প্রবাসে ছিলাম। আপনাদের সাথে রাজনীতি করেছি , সমাজের উন্নয়নে কাজ করেছি। আমি সিলেটকে একটি ক্লিন এন্ড স্মার্ট শহর হিসাবে গড়তে চাই। পরিবেশ বান্দব শহর করতে চাই। জাতীয় এবং আন্তজাতিক ভাবে সিলেটের কানেক্টিভিটি বাড়াতে চাই। সিলেটকে ব্যান্ড হিসাবে অভ্যন্তরস্থ বিনিয়োগ বাড়াতে চাই। এই কাজে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

সিলেটের মেয়রের সম্মানে এই অনুষ্টানে উপস্তিত ছিলেন মারুফ আহমেদ চৌধুরী, আব্দুল আহাদ চৌধুরী, আব্দুল মুকিত চুনু এম বি এই , সায়েদুর রহমান সাদ, আনহার আলী, সেলিম চৌধুরী, মিসবাউর রহমান মিসবা, মাশুক ইবনে আনিস, ফারুক মিয়াঃ, আজিজুল হক, জামাল আহমেদ খান, আনসার আহমেদ উল্লাহ, ইসলাম উদ্দিন, সুরুজ আলী, আব্দুল বাড়ি সোবহান, শরীফ আলী, তুরন মিয়া, নুরুল আলী, মন্তর আলী রাজু, সেলিম উদ্দিন, জুবায়ের সিদ্দিকী সেলিম, পংকি খান, মতিন মিয়া, জয়নাল উদ্দিন, গোয়াস মিয়া হারিস আলী, সহ আরোও অনেকে।

অনুষ্টানটি আয়োজন করেন ইস্ট লন্ডন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ টুনু মিয়া ও যুক্তরাজ্য যুব লীগের সহ সভাপতি মতব্বর আলী মতব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *