সিলেটে গৃহবধূর ঝুলন্ত মরদেহ, স্বামী আটক

সিলেট

সিলেটে মমতা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তার স্বামী আব্দুল বারিককে আটক করেছে পুলিশ।

শনিবার (৮ অক্টোবর) সকালে সিলেট সদর উপজেলার নাজিরের গাঁও গ্রামে নিজ বসত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিন সন্তানের জননী মমতা বেগম নাজিরের গাঁওয়ের আব্দুল বারিকের স্ত্রী ও পার্শ্ববর্তী সোনাতলা গ্রামের তৈমুছ আলীর মেয়ে। এ ঘটনায় আব্দুল বারিককে আটক করেছে পুলিশ। তিনি ওই গ্রামের আব্দুল খালিকের ছেলে।

নিহতের ভাই আলমগীর হোসেন বলেন, তার ভগ্নিপতি বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য মমতাকে মারধর করতেন। ২০১৫ সালে একবার বিষপান করিয়ে হত্যার চেষ্টা করেন। সে সময় সময় থানায় অভিযোগ দিলে আপস-মীমাংসা করা হয়।

তিনি বলেন, রাতের কোনো এক সময়ে তার বোনকে হত্যার পর সিঁড়ির কক্ষে ফেলে রাখা হয়। সকালে আত্মহত্যা করেছে বলে নাটক সাজানো হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। তবে এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সিলেটের জালালাবাদ থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, নাজিরের গাঁও থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *