সিলেটে টাইগারদের ক্যাম্প শুরু, মিডিয়াকর্মীদের সময় ৩০ মিনিট!

খেলাধুলা সিলেট

 Niসিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার (২৭এপ্রিল) থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট দলের তিনদিনের অনুশীলনপর্ব।আগেই শোনা যাচ্ছিল সিলেটে জাতীয় ক্রিকেট দলের তিনদিনের যে অনুশীলনপর্ব হবে, তাতে সর্বোচ্চ গোপনীয়তা অবলম্বন করা হবে। প্র্যাকটিস সেশনগুলোয় মিডিয়ার অবাধ প্রবেশাধিকার থাকবে না, তেমনটাই গুঞ্জন ছিল।গুঞ্জন সত্য হলো।

বুধবার (২৬এপ্রিল) সন্ধ্যায় জাতীয় দল সিলেটের পথে আকাশে ওড়ার আগেই হোয়াটসআপ গ্রুপে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের বার্তা, ২৭ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত সিলেটে যে তিনদিনের অনুশীলন চলবে, তাতে মিডিয়া কর্মীদের অবাধ প্রবেশাধিকার থাকবে না।

পুরো প্র্যাকটিস সেশন কভার করা যাবে না। প্রতিদিন সর্বোচ্চ ৩০ মিনিট করে কভার করা যাবে। এবং সেই আধ ঘণ্টা সময়ও বেঁধে দেয়া আছে। বৃহস্পতিবার আর শনিবার বেলা ১২টা থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের মূল গেট দিয়ে প্র্যাকটিস কভারের জন্য বলা হয়েছে। আর শুক্রবার মিডিয়ার প্রবেশের সময় বেঁধে দেয়া হয়েছে বিকেল সাড়ে ৪টায়। তার মানে ওই নির্ধারিত সময়টুকু ছাড়া কোনো মিডিয়া কর্মীর সিলেট স্টেডিয়ামের ভেতর প্রবেশ নিষিদ্ধ।

এমন কড়াকড়ি কেন? এ তিন দিনের প্রস্তুতিপর্বে মিডিয়ার অবাধ প্রবেশাধিকার দিতে সমস্যাটা কোথায়? তার কোনো সুনির্দিষ্ট ব্যাখ্যা অবশ্য দেওয়া নেই।

ট্যুর অপারেশন্স ম্যানেজার নাফিস ইকবাল ও মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, বুধবার রাত ৮টা নাগাদ জাতীয় দলের বহর হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের স্মৃতি বিজরিত পূণ্যভূমি সিলেট গিয়ে পৌঁছেছে। বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামের দেওয়া তথ্য অনুযায়ী, সিলেটের পাঁচ তারকা হোটেল ‘গ্র্যান্ড সিলেট’-এ অবস্থান করছে জাতীয় দলের বহর।

সাকিব আল হাসান, লিটন দাস ও মোস্তাফিজুর রহমান ছাড়া ক্রিকেটারদের সবাই সিলেটে গেছেন। আইপিএল খেলার জন্য লিটন ও মোস্তাফিজ ভারতে।আর সাকিব ছুটি নিয়ে আমেরিকা গেছেন স্ত্রী ও সন্তানদের সঙ্গে সময় কাটাতে।

বৃহস্পতিবার প্রথমদিন আর শনিবার শেষদিন সকাল সাড়ে ৯টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্র্যাকটিস শুরু হবে তামিম ইকবাল বাহিনীর।

শুক্রবার অনুশীলন শুরু হবে জুমআর নামাজের পর বেলা ২টায়। প্রতিদিনই স্কিল ট্রেনিং হবে ৩ ঘণ্টা করে। শনিবার অনুশীলন শেষে সন্ধ্যার ফ্লাইটেই রাজধানীতে ফিরে আসবে জাতীয় দলের বহর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *