সিলেটে দুদিন আগেই সমাবেশস্থলে বিএনপির কয়েকহাজার নেতাকর্মী

সিলেট

মাসুদ আহমদ রনি :: সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে আগামী শনিবার সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে। তবে নির্ধারিত সময়ের দুদিন আগে মাঠে জড়ো হয়েছেন অন্তত কয়েক হাজার দলীয় নেতাকর্মী।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যার পর থেকেই সমাবেশস্থলের সামনের মাঠে ও আশেপাশের হোটেল এবং নেতাকর্মীদের জন্য নির্মিত রাত্রিযাপনের প্যান্ডেলে অবস্থান নিয়েছেন তারা।

সরজমিনে দেখা যায়, বৃহস্পতিবার রাত ৯টার সময় সিলেট বিভাগের বিভিন্ন  জেলা উপজেলা ও থানা পর্যায়ের নেতা কর্মীরা সমাবেশ সফল করতে হাজির হয়েছেন।

হবিগঞ্জ থেকে আসা বিএনপি কর্মী আব্দুল খালেক সিলেট প্রতিদিনকে বলেন, আমাদের জেলায় আগামীকাল থেকে দুদিনের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। তাই আমি ধর্মঘটের আগে চলে এসেছি।

সমাবেশের সার্বিক পরিস্থিতি নিয়ে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী সিলেট প্রতিদিনকে বলেন, বাধা-বিপত্তি ডিঙিয়ে আমাদের নেতাকর্মীরা মাঠে আসতে শুরু করেছেন।যত সময় যাবে এই সংখ্যা বাড়তে থাকবে।একসময় এটি জনজোয়ারে পরিনত হবে। হুমকি ধামকি আর পরিবহন ধর্মঘট দিয়ে কাউকে আটকানো যাবেনা।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুরের পর ১৯ নভেম্বর সিলেটে গণসমাবেশ আয়োজন করছে বিএনপি। এটি হবে বিএনপির ৭ম বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশকে ঘিরে ইতিমধ্যেই সিলেটজুড়ে পরিবহন ধর্মঘট ডেকেছেন সংশ্লিষ্টরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলগীর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *