সিলেটে ব্যাংকের বুথ থেকে ২৬ লাখ টাকা চুরি, আটক ১

সিলেট

সিলেট নগরীর সুবিদবাজারে ডাচ বাংলা ব্যাংকের একটি বুথ থেকে ২৬ লাখ ৩২ হাজার টাকা চুরির অভিযোগে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (০৩ নভেম্বর) বুথে টাকা সরবরাহের কোম্পানি সিকিউরেক্স প্রাইভেট লিমিটেড সিলেটের এটিএম ইনচার্জ সন্দিপ দাস বাদি হয়ে বিমানবন্দর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সিকিউরেক্স কোম্পারির দুই এটিএম করমকরতাকে আসামি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ জানান, গত ২৭ অক্টোবর বুথে টাকা আপলোড করা হয়। কিন্তু ৩০ তারিখ বুথে ২৬ লাখ ৩২ হাজার টাকা গড়মিল দেখা যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ২৮ অক্টোবর রাত ১১টা ৫৫ থেকে ১২টা ১৫ মিনিটের মধ্যে মাথায় কালো ক্যাপ, মুখে মাস্ক ও চোখে পরে ২-৩ জন ব্যক্তি ব্যাংকের বুথের ভোল্ট খুলে টাকা চুরি করে নিয়ে যায়।

মাললায় অজ্ঞাতনামা ২/৩ জন বিবাদীর মধ্যে কোম্পানীর এটিএম অফিসার আলবাব হোসেন ও আমিনুল হক ঘটনার সাথে জড়িত আছেন বলে উল্লেখ করা হয়।

এ ঘটনায় দুপুরেই আসামি আলবাব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য আসামিকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে আসামিদের জিজ্ঞাসাবাদ ও বিস্তারিত তদন্ত শেষে ঘটনার রহস্য জানা যাবে বলে জানিয়েছেন উপ পুলিশ কমিশনার।

মামলা দায়েরে দেরি করার কারণ হিসেবে উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ জানান, বাদি পক্ষ জানিয়েছে- ব্যাংক ও সিকিউরিটি কোম্পানির সাথে এ বিষয়ে আলাপ-আলোচনার কারণে মামলা দায়েরে দেরি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *