সিলেটে হোটেল রুমে নারীর লাশ, সাবেক স্বামীকে খুঁজছে পুলিশ

সিলেট

সিলেটের দক্ষিণ সুরমায় একটি আবাসিক হোটেল থেকে নিলীমা বেগম লিলি (১৯) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস রোডের মোমিনখলা এলাকায় শাপলা আবাসিক হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নিলীমা বেগম লিলি সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে ও ওই আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী লিলি।
পুলিশ জানায়, হোটেল কর্মচারীদের দেয়া তথ্যের ভিত্তিতে হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলি নামের ওই নারীর লাশ উদ্ধার করেন তারা। তবে এটি হত্যা না আত্মহত্যা এ ব্যাপারে এখনই নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার সিলেট প্রতিদিনকে বলেন, লিলি আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী। তাদের অনেকদিন হলো ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে জহিরের সঙ্গে যোগাযোগ বা মেলামেশা ছিলো। বুধবার সকাল ১০টার দিকে কর্মচারীদের দেওয়া খবরের ভিত্তিতে গিয়ে পুলিশ ১০৫ নং কক্ষের দরজা ভেঙে লিলির লাশ উদ্ধার করে। তবে তার শরীরে কোনা আঘাতের চিহ্ন নেই।

কামরুল হাসান তালুকদার আরও বলেন- লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে হোটেলের পরিচালক জহিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ। তদন্তসাপেক্ষে বিস্তারিত বলা যাবে।
তিনি বলেন, নিহত নিলীমা বেগম লিলির আত্মীয়রা থানায় এসেছেন। এবিষয়ে মাসলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াদীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *