হাত পাখার কর্মীকে হুমকি ও মারধরে ইসলামী আন্দোলনের নিন্দা

সিলেট

সিলেট নগরীর নোয়াগাঁও এলাকায় গত ৪ জুন রোববার রাতে হাতপাখার পোস্টার ছিড়ে সেখানেই নৌকার পোস্টার লাগানো হয়। এমতাবস্থায় হাত-পাখার কর্মী মোঃ শাহেদ তা দেখতে পেয়ে ভিডিও করায় নৌকার সমর্থকরা জানতে পেরে হাতপাখার প্রার্থী শাহেদের দোকানে গিয়ে তাকে হুমকি দিয়ে মারধর করেন এবং জনসম্মুখে শাহেদকে ক্ষমা চাওয়ান যা নৌকার প্রার্থীরা লাইভ করে থাকেন এই ঘটনাটি শাহেদের দোকানে সিসি ক্যামেরা দেখতে পাওয়া যায়।

মঙ্গলবার (৬ জুন) এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সিলেট নির্বাচন কর্মকর্তা বরাবর অভিযোগপত্র দাখিল করেন পরিচালনা কমিটি। তদন্ত সাপেক্ষ সুষ্ঠ বিচারের দাবি জানিয়েছেন হাত পাখার মেয়র পদপ্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সংগঠন সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদ, মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সহ সভাপতি হযরত মাওলানা আমির উদ্দিন জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন।

নেতৃবৃন্দ বলেন নির্বাচন কর্মকর্তা ও প্রশাসন সুস্থ নিরপেক্ষ নির্বাচন করার যে অঙ্গীকার করে থাকেন আসলে নির্বাচনের মাঠে তা দেখতে পাওয়া যাচ্ছে না। যত আইন নিয়ম কানুন সবকিছুই বিরোধী দলের প্রার্থীদের উপর। এ অবস্থায় নির্বাচন পর্যন্ত মাঠে দিকে থাকতে প্রশাসনের প্রতি সুদৃষ্ঠি কামনা করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *