সিলেট জেলা উত্তর জামায়াতের রুকন সম্মেলন অনুষ্ঠিত

সিলেট

বৈশ্বিক সকল চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে তৈরি করতে হবে, আল্লাহর সন্তুষ্টির জন্য

—— এডঃ এহসানুল মাহবুব জুবায়ের

বিলালুর রহমান সিলেট জেলা প্রতিনিধি :বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তর শাখার উদ্যোগে আজ জেলা আমীর হাফেজ আনোয়ার হোসেইন খান এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি মো:আলহাজ্ব জয়নাল আবেদীন এর সঞ্চালনায় রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডঃ এহসানুল মাহবুব জুবায়ের

প্রধান অতিথির বক্তব্যে এডঃ জুবায়ের বলেন: বৈশ্বিক সকল চ্যানেল মোকাবেলায় জামায়াতের সকল রুকনদের তৈরি হতে হবে। সেজন্য শুধু ইসলামের পাশাপাশি অন্যান্য মতবাদ সম্পর্কে পর্যাপ্ত জ্ঞান অর্জনের মাধ্যমে নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন: দাওয়াতী কাজের মাধ্যমে সংগঠনের অবস্থান মজবুত এবং সম্প্রসারণ করতে হবে। সেক্ষেত্রে ধৈর্য ও কৌশলী পথ অবলম্বন করে সমাজের সর্বস্তরের মানুষের নিকট ইসলামের সৌন্দর্য তুলে ধরতে হবে।

সবশেষে সকল রুকনদেরকে শহীদি চেতনায় উজ্জীবিত হয়ে সংগঠনের সকল কাজে স্বতঃস্ফূর্ত ভাবে সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান। দ্বীন কায়েমের জন্য সবাইকে ঐক্যবব্ধ প্রচেষ্টা চালানো আহবান জানান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য জনাব মাওলানা হাবিবুর রহমান জেলা নায়েবে আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার জেলা সহকারী সেক্রেটারী ইসলাম উদ্দীন, জেলা সহকারীসেক্রেটারি মাও.মাসুক আহমদ সহ জেলা কর্মপরিষদ সদস্য বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *