সিলেট জেলা পরিষদ সবার জন্য উন্মুক্ত হবে : এড. নাসির খান

সিলেট

সিলেট জেলা পরিষদ দলমত নির্বিশেষ সব মানুষের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

আজ মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর ) গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার জনপ্রতিনিধিদের সাথে মতবনিমিয়কালে তিনি একথা বলেন।অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ দুই উপজেলার উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানবৃন্দ, উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কোষাধক্ষ শমশের জামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, সদস্য বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, সদস্য গোলাপ মিয়া, জাহাঙ্গীর আলম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল চেয়ারম্যান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচিত জন প্রতিনিধিবৃন্দ।সভায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভার শুরুতে অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান তাঁর স্বাগত বক্তব্যে সিলেট- ৪ আসনের ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান তার বক্তব্যে বলেন, সিলেট জেলা পরিষদ সবদলের সব মতের মানুষের মিলনস্থল এবং  আশা আকাংখা বাস্তবায়নের কেন্দ্রবিন্দু হয়ে উঠবে। সবার জন্য উন্মুক্ত থাকবে এ প্রতিষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ত্বরান্বিত করতে আমরা বদ্ধপরিকর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *