সিলেট জেলা পরিষদ হবে নিরপেক্ষ-নাসির উদ্দিন খান

সিলেট

সিলেটের জেলা পরিষদকে সম্পূর্ণ নিরপেক্ষ রাখার অঙ্গিকার করেছেন বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত চেয়ারম্যান জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে তার নিজ উদ্যোগে জেলা পরিষদ বিশ্বনাথ ওয়ার্ডের সকল জনপ্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এই অঙ্গীকার করেন। তিনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন বলে তার বক্তব্যে বলেন, জেলা পরিষদ নির্বাচনে বিশ্বনাথ ওয়ার্ডের সকল ভোটার হচ্ছেন আপনারা জনপ্রতিনিধিরা। এতে আ’লীগ ছাড়াও বিভিন্ন দলের সমর্থিত ব্যক্তিরা জনপ্রতিনিধি রয়েছেন। তাই সকলের জন্য এই পরিষদটি উম্মুক্ত রাখা হবে।

উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যানের সভাপতিত্বে ও অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন এবং যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্য এএইচএম ফিরুজ আলী।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ফারুক আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *